Wednesday, July 11, 2012

একটি জিলাপির প্যাচ টাইপের গল্প

Leave a Comment

শুরু হল যেভাবে...............
অফিসের বস সেক্রেটারি স্বর্ণাকে ডেকে বলল, আমি ১ সপ্তাহের জন্য অফিস ট্যুরে সিংগাপুর যাচ্ছি। ঠিক করেছি তোমাকেও সাথে নিয়ে যাব... !! Lets enjoy... :)

স্বর্ণা তার স্বামী রোমেলকে ফোনে বলল, রোমেল আমি ১ সপ্তাহের জন্য অফিসের কাজে সিংগাপুর যাব, তুমি ভাল ভাবে থেকো !

রোমেল তার গার্লফ্রেন্ড রিয়াকে ফোন করে বলল, আমার স্ত্রী দেশের বাহিরে যাচ্ছে, বাসা খালি... তুমি এক সপ্তাহের জন্য চলে এসো.... !! Lets enjoy... :)

রিয়া তার ছাত্র পার্থকে ফোন করে বলল, আমি এক সপ্তাহ busy থাকব, তোমার এই সপ্তাহ ছুটি। তুমি enjoy কর !! :)

পার্থ তার বাবাকে ফোন করে বলল, বাবা ! কাল থেকে আমার প্রাইভেট সাতদিনের জন্য বন্ধ। তুমি এই সাতদিন কোথাও যেতে পারবেনা... তোমার সাথে অনেক মজা করব !!

ছেলের ফোন পেয়ে বাবা অফিসের সেক্রেটারিকে বলল, স্বর্ণা, আমার আরো একটি important কাজ এসেছে, এই সপ্তাহে সিংগাপুর যাওয়া হবে না। Tour cancel... !!

স্বর্ণা তার স্বামী রোমেলকে ফোনে তখনই বলল, আমি কোথাও যাচ্ছি না। Tour cancel হয়েছে। তোমার আর একা একা থাকতে হবে না। :)

রোমেল তার গার্লফ্রেন্ড রিয়াকে সঙ্গে সঙ্গে ফোন করে বলল, এই শুনো, আমার স্ত্রী কোথাও যাচ্ছে না তাই তোমার আর কষ্ট করে আসতে হবে না !!

তাই শুনে রিয়া তার ছা্ত্র পার্থকে ফোন করে বলল, আমার যেই কাজ ছিল সেটা আর করতে হচ্ছে না, তাই তুমি কাল সকাল থেকে যথারীতি পড়তে আসবে !!

পার্থ তৎক্ষনাৎ তার বাবাকে ফোন করে বলল, বাবা আমি এই সপ্তাহে আর ফ্রি হতে পারলাম না ! কারণ প্রাইভেট ম্যাডাম যেতে বলেছে। সামনে পরীক্ষা, অনেক পড়তে হবে !!

সাথে সাথে পার্থর বাবা স্বর্ণাকে ফোন করে বলল, আমার যে অন্য important কাজ ছিল সেটা তোমার জন্য cancel করেছি, চল কাল সিংগাপুর যাব ! আজই প্রস্তুত হয়ে নাও ! Lets enjoy... :)


চলতেই থাকবে...............

0 মন্তব্য(সমূহ):

Post a Comment