Tuesday, July 10, 2012

☼সেম্ভিয়ান হেন্ড সেট কারীদের জন্য মাহে রমজান এর অপেরা মিনির থিম☼

3 comments
আসসালামু আলাইকুম।সবাইকে মাহে রমজান এর আগাম শুভেচ্চা দিয়ে শুরু করছি।আজকে আমি ধর্প প্রাণ মুসলীমদের কে একটা উপহার দিবো।এই উপহার টি হচ্চে অপেরা মিনির থিম।অনেকেই ভাবছেন অপেরা মিনির থিম কি?তারা নিচের স্কীন শর্ট দেখুনঃ






কি ভালো লাগছে?হ্যা,আপনার মিনিকে এভাবে করার জন্য আমি আপনাদের সাহায্য করবো।
যে ভাবে রমজান এর থিম গুলো আপনার সেম্ভিয়ান হেন্ড সেট এ ব্যাবহার করবেনঃ

1.আপনার হেন্ড সেট এর মেমোরি কার্ড এ opera mini এর নতুন ভার্সন 7 ইন্সটল করুন।
এটি আপনার সংগ্রহে না থাকলে এখান থেকে Opera mini 7 টি ডাওনলোড করে instel দিন।
2.এবার এই খান থেকে অপেরা মিনির থিম ডাউনলোড করুন।
3.x-plope সপট টি ওপেন করুন।
4.ডাওনলোড করা অপেরা মিনি থিমের ফাইলটার ভিতরে প্রবেশ করুন।
5.Opera mini theme=RAMDAN এই ফোল্ডারটার ভিতরে ডুকে Opera theme এই ফোল্ডার এ যান।এবার দেখুন এটার ভিতরে 2 টা ফাইল আছে এই নামে।
skin-qvga-multi.rsc
splash.dat
এবার ফাইল দুটাকে Extract করে E/C[আপনি অপেরা মিনিকে যে ড্রাইব এ ইন্সটল করেছেন সেখানে।অর্থাত্‍, phone memory হলে c তে
memory card হলে E তে]এর ভিতর System এ যান।এবার Apps এর ভিতরে opera mini তে ফাইল 2টা রাখুন।ফাইল ওবার রাইট দেখাবে yes দিন।
ব্যাস এবার দেখুন opera mini কে ভিন্ন রূপে।

সবাই ভালো থাকবেন।কোনো সমস্যা হলে এই http://riyadhhossen.blogspot.com/2012/07/ramadan-opera-theme.html যান।
এটি আমি নিজের প্রচেষ্টায় ও একটা সাইটের সাহায্য নিয়ে তৈরি করেছি।

3 comments:

  1. রিয়াদ ভাই খুব ভালো হইছে । অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য । আপনাকে আমার ব্লগে দাওয়াত রইলো । http://ronginduniyatech.blogspot.com

    ReplyDelete
  2. http://ronginduniyatech.blogspot.com
    এই ব্লগটাতো আমার :D

    ReplyDelete
  3. এটা আপনার ব্লগ হয় কি করে আমি নিজে চালাই ।

    ReplyDelete