Friday, June 21, 2013

আজকের নারীবাদিদের চেয়েও পতিতারা অনেক ভালো!

1 comment

আজকের নারীবাদিদের চেয়েও পতিতারা অনেক ভালো!

আমার এক ব্রেস্টফ্রেন্ডদের চট্রগ্রামে ইলেকট্রিক দোকান আছে,
সে ওই দোকানটা দেখাশোনা করে।
সে সেখানকার এক মেয়ের প্রেমে পড়ে যায়!
মেয়েটাকে অনেক বার ভালোবাসার কথা বলে কিন্তু মেয়েটা না বলে দেয়।

সে একদিন জিদ করে মেয়েটাকে ফলো করে দেখে মেয়েটা একটা পতিতা!

পতিতালয়ে যায় আমার ফ্রেন্ড,মেয়েটাকে বলেঃ
-আমি বুজতে পেরেছি কেন তুমি আমার ডাকে সাড়া দাওনি!
তুমি একটা পতিতা!
তবুও আমি তোমাকে ভালবাসি!
আমি তোমাকে বিয়ে করব!!!


মেয়েটা ভেবে দেখবে বলে তাকে সেখান থেকে বের করে দেয়!
দুইদিন পর অন্য একটা মেয়ের নিকট একটা চিরকুট পাঠায়!
চিরকুটে লেখাঃ
"আমি এখান থেকে ছলে যাচ্ছি,আমার জীবনটা অন্ধকার!"

অনেক খোজ করেও তার দেখা পায়নি আমার দোস্ত!


আজ আমাদের সমাজের নারীবাদিরা সারাদিন নারীর অধিকার চাই বলে চিল্লায়!
কিন্তু তাদের সোনার ছেলেরাই নারীদের পতিতা বানায়!!!
তারা ধর্ষনে সেঞ্চুরি করে!
থু মারি ওই নারীবাদিদের মুখে!!!

1 comment: